সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeরাজনীতি‘খালেদা জিয়ার কিছু হলে জনগণের সুনামি হয়ে যাবে’

‘খালেদা জিয়ার কিছু হলে জনগণের সুনামি হয়ে যাবে’

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেছেন, বছরের পর বছর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় গ্রেফতার করে জেলে রাখা হচ্ছে। আমাদের নেত্রীর যদি কিছু হয় তাহলে সারাদেশে জনগণের যেই সুনামি হয়ে যাবে তা ঠেকাবার মতো কোনো শক্তি নেই।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে শহরের কাঠপট্টিতে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

২৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস ও ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় হাবিব-উন-নবী খান সোহেল বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে বিএনপি নেতাকর্মীরা সর্বোচ্চ ত্যাগ শিকার করে হলেও আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত রয়েছে। দেশ ও জনগণের স্বার্থেই এই সরকারকে ক্ষমতা থেকে সরে দাঁড়াতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম। তিনি বলেন, ৭২-৭৩ সালে যেভাবে ফ্যাসিবাদ কায়েম করা হয়েছিল আজ সেভাবেই এই ফ্যাসিস্টরা চেপে বসেছে। আজ জনগণের ভোটের অধিকার নেই। মানুষের কথা বলার অধিকারও কেড়ে নেয়া হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শাহ মো: আবু জাফর, মহানগর বিএনপির আহ্বায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির জুলফিকার হোসেন জুয়েল, খন্দকার ফজলুল হক টুলু, আজম খান, কৃষক দলের সহ-সভাপতি নাসিরুল ইসলাম নাসির, জেলা বিএনপির সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপন, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ভিপি ইউসুফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নেতারা বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments