বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeরাজনীতিসবকিছু ডান্ডা মেরে ঠান্ডা করা যায় না: ওবায়দুল কাদের

সবকিছু ডান্ডা মেরে ঠান্ডা করা যায় না: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: দ্রব্যমূল্য নিয়ন্ত্রণই নতুন সরকারের বড় চ্যালেঞ্জ বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানী ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দ্রব্যমূল্য ও বাজার নিয়ন্ত্রণ সরকারের অগ্রাধিকার। এ বিষয়টা চ্যালেঞ্জ। এ সমস্যাটা জনগণের নিত্যদিনের সমস্যা। কাজেই সংসদে যারা জনগণের প্রতিনিধি, তাদের প্রথম চ্যালেঞ্জ এখন এটাই।

দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে ব্যবসায়ীরা সরকারের নির্দেশ মানবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ব্যবসায়ীরা কথা রাখবে। মিষ্টি কথায় তো চিঁড়ে ভিজে না। কথা যেভাবে বলতে হয়, সেভাবেই বলতে হবে। যে অ্যাকশনের দরকার, তা নিতে হবে। শুধু হুমকি-ধমকি দিয়ে সমস্যার সমাধান হবে না।

তিনি বলেন, এখানে অ্যাকশন নিতে হবে, কৌশলও অবলম্বন করতে হবে। কারণ আমাদের দেশের যে বাস্তবতা, সবকিছু ডান্ডা মেরে ঠান্ডা করা যায় না। কিছু কিছু কৌশলেও যেতে হবে এবং সেটা উপলব্ধি করতে হবে। কথায় কথায় কাউকে ধমক দিলে সমস্যা সমাধান হবে না। আমাদের পজিটিভ অ্যাকশনে যেতে হবে। যারা এর জন্য দায়ী, তাদের বিরুদ্ধে পজিটিভ অ্যাকশনে যেতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments