বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিসাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন...

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন পালন

জয়নাল আবেদীন: জাতীয় পার্টির জনক ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু মরহুম হুসেইন মোহাম্মদ এরশাদ এঁর ৯৫ তম জন্মদিন পালন করেছে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টিসহ সকল সহযোগী সংগঠন। বুধবার বিকেল ৩টায় নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে পল্লীবন্ধুর সমাধিস্থলের পাশে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মরহুম হুসেইন মোহাম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন পালন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কো—চেয়ারম্যান, প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির সভাপতি এবং রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, জাতীয় পার্টিকে ধ্বংস করার জন্য বিগত দিনেও একটি পক্ষ কাজ করেছে, এখনও করছে আগামীতেও করবে। তাই আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে, যাতে দলের প্রয়োজনে যে কোন সিদ্ধান্ত নিলে তা বাস্তবায়ন করতে পারি। সকলের কাছে বিভিন্নভাবে বিভিন্ন অফার আগেও এসেছিলো এখনও আসছে বা আসবে, এতে লোভে পড়া যাবে না। দলের স¦ার্থে কাজ করতে হবে। আসুন আমরা সকলে এক হয়ে কাজ করে দলকে শক্তিশালী করতে হবে।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস—চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াছির, মহানগর সহ সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সাবেক কারমাইকেল কলেজের ভিপি আলা উদ্দিন, সদর উপজেলার সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদার রহমান মিলন প্রমূখ। দোয়া পরিচালনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি।এ সময় রংপুর মহানগর, জেলা, উপজেলা, ওয়ার্ড পর্যায়ের জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments