শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeপ্রবাসের খবরসিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেপ্তার

সিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেপ্তার

বাংলাদেশ ডেস্ক: অভিবাসন সংক্রান্ত অপরাধের কারণে চার বাংলাদেশি ও সিঙ্গাপুরের এক নাগরিককে গ্রেপ্তার করেছে সে দেশের অভিবাসন বিষয়ক কর্তৃপক্ষ ইমিগ্রেশন এন্ড চেকপয়েন্টস অথরিটি (আইসিএ)। সোমবার তাদেরকে গ্রেপ্তারের কথা জানিয়েছে আইসিএ।

বলা হয়েছে, গ্রেপ্তার করা এসব ব্যক্তির বয়স ২৫ বছর থেকে ৫৭ বছরের মধ্যে। তাদের বিরুদ্ধে অভিযোগ, ভিসার মেয়াদোত্তীর্ণ হয়ে যাওয়ার পরও তারা সিঙ্গাপুরে অবস্থান করছেন এবং অভিবাসন বিরোধী অপরাধের সঙ্গে যুক্ত এমন সব কাজ করছেন।
গত বৃহস্পতিবার আইন প্রয়োগকারীরা যখন অভিযান পরিচালনা করেন, তখন এসব ব্যক্তি ক্লিনিং সার্ভিস বা পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে আইসিএ। দোষী সাব্যস্ত হলে তাদেরকে কমপক্ষে ৬ মাসের জেল অথবা সর্বোচ্চ দুই বছরের জেল দেয়া হতে পারে। সঙ্গে জরিমানা করা হতে পারে ৬ হাজার ডলার।
ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কেউ সিঙ্গাপুরে অবস্থান করেন তাহলে তার শাস্তি কমপক্ষে ৬ মাসের জেল এবং কমপক্ষে তিন ঘা বেত্রাঘাত। এ খবর দিয়েছে সিঙ্গাপুরের অনলাইন স্ট্রেইটস টাইমস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments