বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeপ্রবাসের খবরপাঁচ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ

পাঁচ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ

বাংলাদেশ ডেস্ক: মালয়েশিয়ায় অভিবাসন আইন ভঙ্গ করার দায়ে পাঁচ বাংলাদেশিসহ ৬ জনের বিষয়ে তথ্য দেওয়ার আহ্বান জানিয়েছে দেশটির অভিবাসন বিভাগ।

স্থানীয় সময় শুক্রবার (১১ সেপ্টেম্বর) পাঁচ বাংলাদেশিসহ ৬ জনকে খোঁজার জন্য স্থানীয় গণমাধ্যমসহ মালয়েশিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের ছবি প্রকাশ করে খোঁজ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এছাড়াও মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশের অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহোযোগিতা কামনা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই পাঁচ বাংলাদেশি হলেন, সোহেল শেখ (৩৮), আরিফুল হক সায়েম (৩১), সুমাইয়া আকতার কনিকা (৩১), মোহাম্মদ লোকমান (২৭), মোহাম্মদ রাসেল হোসেন (২৪)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মালয়েশিয়ার অভিবাসন আইন ১৯৫৯/৬৩-এর আওতায় মালয়েশিয়ার ইমিগ্রেশন আইনের অধীনে বেশ কয়েকটি মামলা-মোকদ্দমার ক্ষেত্রে আদালতে বিচারের উদ্দেশ্যে এদের তথ্য সরবরাহ করতে সহায়তা করার জন্য জনসাধারণের কাছে সন্ধান চাইছে কর্তৃপক্ষ।

বিবৃতিতে বলা হয়েছে, উল্লেখিত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে কোনও তথ্য জানা থাকলে অভিবাসন কর্তৃপক্ষকে অফিস চলাকালে ফোন দিয়ে জানানোর জন্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments