সোমবার, মে ৬, ২০২৪
Homeপ্রবাসের খবরভারতের কাশ্মীরে হাউজবোটে আগুন, ৩ বাংলাদেশি পর্যটকের মৃত্যু

ভারতের কাশ্মীরে হাউজবোটে আগুন, ৩ বাংলাদেশি পর্যটকের মৃত্যু

বাংলাদেশ ডেস্ক: ভারতের কাশ্মীরের শ্রীনগরের ডাল লেকে হাউজবোটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তিন বাংলাদেশি পর্যটকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সময় শনিবার (১১ নভেম্বর) ভোর সোয়া ৫টার দিকে ডাল লেকের ৯ নম্বর ঘাটের কাছে একটি হাউজবোটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে অন্তত পাঁচটি হাউজ বোট পুড়ে গেছে।

জানা গেছে, মৃতদের মধ্যে একজন রাঙামাটি গণপূর্তের নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল। অন্য দুজন একই বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী ইমন দাশগুপ্ত ও ঠিকাদার মাইনুদ্দিন। তারা ‘সাফিনা’ নামে একটি হাউজবোটে অবস্থান করছিলেন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, লেকের ৯ নম্বর ঘাটে ‘সাফিনা’ নামে একটি হাউজবোটে অবস্থান করছিলেন নিহত তিন বাংলাদেশিসহ মোট আট জন। পুলিশ জানিয়েছে, নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র ও হাউজবোটে নিবন্ধিত ডকুমেন্ট থেকে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আগুনের কারণে ৫টি হাউজবোট ও আশপাশের সাতটি বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশের কর্মকর্তারা ধারণা করছেন, পানি গরম করার কোনও যন্ত্র থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

নিহতদের মরদেহ হস্তান্তরের আগে পরিবারের সদস্যদের সঙ্গে ডিএনএ পরীক্ষা করে পরিচয় নিশ্চিত করা হবে বলেও গণমাধ্যমকে জানিয়েছে শ্রীনগর পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments