রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাআড়াইহাজারে স্বামীর হাতে স্ত্রী খুন: ৮ বছর পর কারামুক্ত, জানতে পারলেন স্ত্রী...

আড়াইহাজারে স্বামীর হাতে স্ত্রী খুন: ৮ বছর পর কারামুক্ত, জানতে পারলেন স্ত্রী পরকীয়ায় আসক্ত

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়া সন্দেহে জাহানারা বেগম (৪৫) নামে এক গৃহকর্মীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্বামী হককে আটক করেছে পুলিশ।

রোববার সকালে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার দিবাগত রাত ২টার দিকে আড়াইহাজার পৌরসভার মুকুন্দী এলাকায় এ ঘটনা ঘটে।

জাহানারা বেগম ওই এলাকার মরহুম ওসমানের মেয়ে।

সূত্রে জানা গেছে, হক ডাকাতির মামলায় প্রায় আট বছর কারাগারে ছিলেন। জামিন পেয়ে এলাকায় ফিরে তিনি জানতে পারেন তার স্ত্রী (জাহানারা) পরকীয়ায় লিপ্ত রয়েছেন। এ নিয়ে জাহানারাকে নানাভাবে সন্দেহ করতে থাকেন। এরই জেরে শনিবার দিবাগত রাতে অভিযুক্ত ব্যক্তি (হক) তার স্ত্রীকে কেচি দ্বারা এলোপাতাড়ি ১৫ থেকে ২০টি আঘাত করে। এ সময় জাহানারাকে দ্রুত উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক স্বামীকে (হক) আটক করে।

এ বিষয়ে ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments