শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeখেলাধুলাঅবশেষে পাওয়ার হিটিং কোচ মরকেল

অবশেষে পাওয়ার হিটিং কোচ মরকেল

বাংলাদেশ প্রতিবেদক: টি-টোয়েন্টি ক্রিকেটে দরকার পাওয়ার হিটার ব্যাটসম্যান। বাংলাদেশে সে অর্থে নেই তেমন ব্যাটার। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পেছনে ছিল পাওয়ার হিটার ব্যাটারের অভাব। তখন থেকেই বিসিবির পরিকল্পনায় ছিল পাওয়ার হিটিং কোচ। শেষ পর্যন্ত বিসিবি পেল পাওয়ার হিটিং কোচ।

সাবেক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার অ্যালবি মরকেলকে পাওয়ার হিটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জাতীয় দলের সাথে কাজ করবেন তিনি।

দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিসিবি নিয়োগ দেয় পেস বোলিং কোচ সাবেক ফাস্ট বোলার অ্যালান ডোনাল্ডকে। এরই মধ্যে দলের অনুশীলনে যোগ দিয়েছেন ডোনাল্ড। কাজ শুরু করে দিয়েছেন মরকেলও। ডোনাল্ড ও মরকেল দুজনই সাউথ আফ্রিকান।

মাসখানেকের ব্যবধানে দলের কোচিং স্টাফে বেশ কয়েকটি পরিবর্তন আনলো বিসিবি। দক্ষিণ আফ্রিকান অ্যাশওয়েল প্রিন্স ব্যাটিং কোচের পদ থেকে চলে যাওয়ার পর নিয়োগ দেয়া হয় সাবেক প্রধান কোচ জেমি সিডন্সকে। আরেক দক্ষিণ আফ্রিকান রায়ান কুক চলে যাওয়ার পর শূন্য ছিল ফিল্ডিং কোচের পদ। এ মাসের শুরুর দিকে এ পদে নিয়োগ দেওয়া হয় অস্ট্রেলিয়ার শেন ম্যাকডারমটকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments