বাংলাদেশ প্রতিবেদক: সাফ শিরোপাজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সকল খেলোয়াড়দের পুরস্কারের অর্থ প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাদের প্রয়োজন তাদের জন্য ঘরও দেবেন তিনি। ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সেই লক্ষ্যে তথ্য সংগ্রহের নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম ইউএনবিকে জানিয়েছেন, জাতিসঙ্ঘের ৭৭তম সাধারণ অধিবেশনে (ইউএনজিএ) যোগ দিতে বর্তমানে নিউইয়র্কে অবস্থানরত শেখ হাসিনা দেশে ফেরার পর পুরস্কারের অর্থ ও ঘর প্রদান করবেন।

এর আগে বুধবার বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমার জন্য তার নিজ শহর রাঙামাটিতে একটি বাড়ি নির্মাণের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তিনি এ নির্দেশ দেন।

পরে আরেকটি খবর প্রধানমন্ত্রীর নজরে আসে যে অন্য একজন খেলোয়াড়ের একটি বাড়ি দরকার। তাই অন্যান্য খেলোয়াড়দের বাড়ির অবস্থা সম্পর্কে তথ্য সংগ্রহ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

গত সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুতে চারবারের ফাইনালিস্ট এবং স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে সাফ ২০২২ সালের শিরোপা জিতে নেয় বাংলাদেশ নারী দল।

Previous articleউলিপুরে মাজরা পোকার আক্রমণে অতিষ্ঠ রোপা আমন চাষিরা
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‍্যাব-৫ এর অভিযানে ৫ প্রতারক গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।