মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্রীবরদীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে ফারহানা (১৮) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ফারহানার নিজ বসত ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোশাইপুর ইউনিয়নের ভারেরা চকবাড়ি গ্রামে। মৃত ফরহানা ওই গ্রামের ফজলুল হকের মেয়ে। ফারহানার পিতা ফজলুল হক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ফারহানা ঘরের ভিতর গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে রাতে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে ঘরের ভিতর থেকে কোন সাড়া শব্দ পাওয়া যায় না। এসময় জানালা দিয়ে ফারহানাকে ঘরের আড়ার (ধরনার) সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলতে দেখা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments