শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে বিএনপি’র পকেট কমিটি গঠনের প্রতিবাদে সভা

কালিহাতীতে বিএনপি’র পকেট কমিটি গঠনের প্রতিবাদে সভা

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা,কালিহাতী ও এলেঙ্গা পৌরসভায় ত্যাগী ও পরিক্ষীত নেতা কর্মীদের বাদ রেখে অর্থব্য,অযোগ্য,আওয়ামীলীগারদের দিয়ে পকেট কমিটি গঠনের অভিযোগ এনে প্রতিবাদ সভা, সাংবাদিক সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি’র ত্যাগী নেতা কর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওই কমিটি বাতিলের দাবিতে এলেঙ্গা রাজাবাড়িতে কালিহাতী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি লুৎফর রহমান মতিনের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন,কালিহাতী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য লুৎফর রহমান মতিন,কালিহাতী উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক শুকুর মাহমুদ,উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি নজরুল ইসলাম শোভা,উপজেলা বিএনপ্#ি৩৯;র যুগ্ন সাধারন সম্পাদক ও নারান্দিয়া ইউনিয়নর সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মহর আলী, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মতিউল আলম তালুকদার,উপজেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি আ.হালিম সরকার,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি মোজাম্মেল হক হিরো,এলেঙ্গা পৌর বিএনপি’র সাবেক সহ-সভাপতি মো.আবু তালেব প্রমুখ।

এ সময় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনে বিএনপি’র নেতা কর্মীরা বলেন,সম্প্রতি বিএনপি যাদের দিয়ে নতুন কমিটি গঠন করেছে।সেই সব কমিটির মাধ্যমে বিএনপিকে ধ্বংসের পায়তারা করছেন।যারা কমিটি অনুমোদন দিয়েছেন,তারা হয়তো কোন দলের এজেন্ট হয়ে কাজ করছেন।তা যদি না করেন,তাহলে বিএনপি’র দু:সময়ে যারা জেল,জুমুম অত্যাচারের শিকার হয়েছেন,তাদেরকে কমিটিতে রাখা হয়নি কেন?।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments