মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাবরগুনায় চেতনানাশক স্প্রেতে একই পরিবারের ১১ জন হাসপাতালে

বরগুনায় চেতনানাশক স্প্রেতে একই পরিবারের ১১ জন হাসপাতালে

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনায় বাড়িতে ঢুকে খাবারে চেতনানাশক স্প্রে দেয়ার ঘটনা ঘটেছে। আর এ খাবার খেয়ে হাসপাতালে একই পরিবারের নারী-শিশুসহ ১১ জন চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার রাত ১২টার দিকে বরগুনার আমতলী উপজেলার উত্তর খেকুয়ানী গ্রামে এমন ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীরা হলেন- একই এলাকার আয়জদ্দিন খলিফা (৭০) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৬০), আলতাফ হোসেন খলিফা (৫৫) তার স্ত্রী শেফালী বেগম (৫০) সহ তাদের মেয়ে-জামাতা ও নাতি নাতনিরা।

জানা যায়, শুক্রবার রাতে অয়জউদ্দিহ খলিফার চাচাত ভাই ও প্রতিবেশী আবুল বাশার ঘরের দরজা খোলা দেখে স্থানীয় ফজলু ও আলতাফকে নিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে। তারা দেখতে পান একেকজন একেক জায়গায় অচেতন অবস্থায় পড়ে আছে। এরপর তারা অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। দুর্বৃত্তরা খাবারে চেতনানাশক স্প্রে দিয়ে ঘরের মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়েছে, এমনটাই অভিযোগ স্বজনদের। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এখনো কারোরি জ্ঞান ফেরেনি।

আয়জদ্দিন খলিফার ছেলে খলিল খলিফা বলেন, কাল রাতে আমি বাড়িতে ছিলাম না। রাতে ঘটনা শুনে আমি স্থানীয় প্রতিবেশীদের সহযোগিতায় আমার বৃদ্ধ বাবা-মাসহ অন্যান্যদের অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে এনে
ভর্তি করেছি। কারা এ কাণ্ড ঘটিয়েছে তা বলতে পারছি না। তবে দুর্বৃত্তরা চুরির উদ্দেশে এমনটা করে থাকতে পারে বলে আমাদের ধারনা।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: সুমন বিশ্বাস বলেন, চেতনানাশক স্প্রে করা খাবার খাইয়ে পরিবারের সবাইকে অচেতন করা হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। চেতনানাশক ঔষধের কার্যকারিতা কমে আসলেই তাদের জ্ঞান ফিরে আসবে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তাদের জ্ঞান ফিরলে বিস্তারিত জেনে অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments