শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে নারীকে মাথায় পাথর দিয়ে আঘাত করে নৃশংস ভাবে হত্যা, একজনের যাবজ্জীবন

রংপুরে নারীকে মাথায় পাথর দিয়ে আঘাত করে নৃশংস ভাবে হত্যা, একজনের যাবজ্জীবন

জয়নাল আবেদীন: রংপুরের মিঠাপুকুরে এক মহিলাকে মাথায় পাথর দিয়ে আঘাত করে নৃশংস ভাবে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আসামি লাভলু মিয়াকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে রংপুরের বিশেষ জজ রেজাউল করিম এ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা গেছে ২০১৫ সালের ২৬ জুলাই রাত ৮ টা থেকে সাড়ে ৮ টার মধ্যে রংপুরের মিঠাপুকুর উপজেলার শংকরপুর উত্তর পাড়া গ্রামের আবদুস সাত্তারের ছেলে আসামি লাভলু মিয়া মামলার বাদী পার্শ্ববর্তী শংকরপুর মধ্যপাড়া গ্রামের খোরশেদ আলমের মা রেহেনা বেগমের ঘরের জানালা দিয়ে ঘরে প্রবেশ করে চুরি করার উদ্দেশ্যে কিন্তু ঘরের ড্রয়ার খুলে কিন্তু সেখানে মাত্র ১শ টাকা পায়। এরপর আসামি লাভলু মিয়া রেহেনা বেগমের কানে পড়ে থাকা দুটি সোনার কানের দুল জোর করে ছিনিয়া নেবার চেষ্টা করে। একপর্যায়ে কান থেকে দুটি দুল ছিনিয়ে নেয়। এ সময় রেহেনা বেগম আসামি লাভলুকে চিনতে পেরে তার নাম ধরে বলার সাথে সাথে আসামি তার সাথে থাকা বড় পাথর দিয়ে রেহেনা বেগমের মাথায় উপযুপরি আঘাত করে হত্যা করে। এরপর তার মৃত দেহ টেনে হেচড়ে বাড়ির অদুরে একটা বাঁশ ঝাড়ে ফেলে চলে যায়।

এ ঘটনায় নিহত রেহেনা বেগমের ছেলে খোরশেদ আলম বাদী হয়ে মিঠাপুকুর থানায় হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ আসামি লাভলু মিয়াকে গ্রেফতার করলে সে হত্যার কথা স্বীকার করে এবং আদালতে ম্যাজিষ্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবান বন্দি প্রদান করে। পরে পুলিশ তদন্ত শেষে আসামি লাভলু মিয়ার নামে আদালতে চাজর্সীট দাখিল করে। আদালত ২১ জন সাক্ষীর জবানবন্দি ও জেরা শেষে বিচারক আসামি লাভলু মিয়াকে দন্ড বিধি আইনের ৩০২ ধারায় দোষি সাব্যস্ত করে আজীবন সশ্রম কারাদন্ড ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ডের আদেশ দেন।

অপরদিকে দন্ড বিধি আইনের ৩৮০ ধারায় দোষি সাব্যস্ত করে ৩ বছর সশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদন্ডের আদেশ দেন। রায় ঘোষনার সময় আসামি আদালতের কাঠগড়ায় নীরবে দাঁড়িয়ে ছিলো। এর পরেই তাকে কড়া পুলিশী পাহারায় আদালতের হাজত খানায় নিয়ে যাওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments