মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে পরীক্ষার হলে দায়িত্বে অবহেলার দায়ে ৫ শিক্ষককে অব্যাহতি

ঈশ্বরদীতে পরীক্ষার হলে দায়িত্বে অবহেলার দায়ে ৫ শিক্ষককে অব্যাহতি

স্বপন কুমার কুন্ডু: মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত ঈশ্বরদীতে দাখিল পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে দায়িত্ব পালন করায় ৫ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি এবং ১ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (৭ মে) বাংলাদেশ রেলওয়ে নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ে মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব অবহেলার দায়ে কক্ষ পরিদর্শক আওতাপাড়া এবি সিনিয়র আলিম মাদ্রাসার আরবি বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ আমানউল্লা, একই মাদ্রাসার শিক্ষক মোঃ জামাল উদ্দীন, বায়তুস শরিফ দাখিল মাদ্রাসার শিক্ষক মাহাবুবুর রহমান, মিরকামারী আলিম মাদ্রাসার শিক্ষক উসমানগনি ও পতিরাজপুর দাখিল মাদ্রাসার সুপার মোসাদ্দেক হোসেন অব্যাহতি দেয়া হয়েছে।

জানা যায়, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা টি. এম. রাহসিন কবির কেন্দ্র পরিদর্শনে এসে পরীক্ষার হলে শিক্ষক এবং শিক্ষার্থীর কাছে মোবাইল ফোন পান। এসময় তিনি কেন্দ্র সচিবকে ওই শিক্ষকদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার পরামর্শ দেন। একই সাথে শিক্ষার্থীকেও বহিষ্কার করার নির্দেশনা প্রদান করেন।

কেন্দ্র সচিব কামরুজ্জামান মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, শিক্ষকদের দায়িত্ব থেকে অব্যাহতি এবং শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments