বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় পীরের বংশধর পরিচয় দিয়ে স্বর্ণালংকার লুট

কলাপাড়ায় পীরের বংশধর পরিচয় দিয়ে স্বর্ণালংকার লুট

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় পীরের বংশধর পরিচয় দিয়ে জাহানারা বেগম নামে এক গৃহবধূকে চেতনা নাশক ওষুধের মাধ্যমে নিজেদের নিয়ন্ত্রনে নিয়ে তার পরিবারের অন্ততঃ তিন ভরি ওজনের স্বর্নালংকার লুট করে নিয়ে গেছে প্রতারক চক্রের সদস্যরা।

শনিবার সকাল ৮টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নীলগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। প্রতারক চক্রের দু’জন সদস্যরা এসময় একটি মোটর সাইকেল যোগে এসে ওই স্বর্নালংকার নিয়ে চম্পট দেয় বলে জানা গেছে। জাহানারা বেগম নীলগঞ্জ গ্রামের ১নং ওয়ার্ডের হাজী মো.রফিক উদ্দিনের স্ত্রী।

রফিক উদ্দিন জানান, মোটর সাইকেল যোগে প্রতারক চক্রের দুই সদস্য এসে তারা নিজেদের পীরের বংশধর বলে পরিচয় দেয় । এসময় তার স্ত্রী জাহানারা বেগম নিজের বাড়ী থেকে পাশের বাড়ী যাচ্ছিল । পথিমধ্যে প্রতারক চক্রের সদস্যরা মোটর সাইকেল থামিয়ে তার সাথে কথা বলে । এক পর্যায়ে জাহানারার মুখের সামনে একটি আংটি ধরে। সাথে সাথে জাহারানা প্রতারক চক্রের নিয়ন্ত্রনে এসে যায় । এক পযার্য়ে ঘরে থাকা সকল স্বর্নালংকার তাদের এনে দিতে বললে ,জাহানারা সকল স্বর্নালংকার এনে তাদের হাতে তুলে দেয় । এ ঘটনা এলাকায় জানাজানিতে চাঞ্চল্যের পাশাপাশি মানুষের মধ্যে ভীতিকর পরিবেশের সৃষ্টি হয় ।

এর আগে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে এক কলেজ শিক্ষক এবং এক ব্যবসায়ীর বাড়ীতে চেতনা নাশক ওষুধ স্প্রে করে দুই পরিবারের অন্ততঃ ১২ জন সদস্যকে অজ্ঞান করে ফেলে । এতে ব্যবসায়ী বলরাম সাহার বাড়ী থেকে কিছু নিতে না পারলেও প্রভাষক আনোয়ার হোসেনের বাড়ী থেকে অন্ততঃ ১০/ ১২ ভরি ওজনের স্বর্নালংকার লুট করে নিয়ে যায় ।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, আগের ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে । রফিক উদ্দিনের বাড়ীর ঘটনা সম্পর্কে কেউ কোন অভিযোগ করেনি। তবে এখনই সেখানে পুলিশ পাঠানো হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments