মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামদনে দুই ইয়াবা ব্যবসায়ীসহ ৪ জন গ্রেফতার

মদনে দুই ইয়াবা ব্যবসায়ীসহ ৪ জন গ্রেফতার

হুমায়ুন কবির: নেত্রকোনায় ইয়াবা ব্যবসায়ী আ.লীগ নেতার এক ভাতিজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (১ মে) বিকালে গ্রেফতারকৃতদের নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় জেলার মদন উপজেলার ফতেপুর এসএসসি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ওই আ.লীগ নেতার ভাতিজাসহ দুই ইয়াবা ব্যবসায়ী ও মদন ইউনিয়নের জঙ্গল ডেমারগাতী এলাকা থেকে গরুসহ দুই চোরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত দুই ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীরা হলেন, কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকীর ভাতিজা আলমগীর মহাজন (৩০) ও একই উপজেলার কথিত ছাত্রলীগ নেতা নামধারী রুমান (২৫)।

এছাড়া একইদিন পুলিশ মদন ইউনিয়নের জঙ্গল ডেমারগাতী এলাকা থেকে জুয়েল ও রবিকুল নামে দুই গরুচোরকে গ্রেফতার করে। তারা গরু নিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সন্দেহে হলে গরুসহ চোরদের আটক করে। পরে মদন থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে মদন থানায় নিয়ে যায়।

পরে থানায় গিয়ে গরুর মালিক কাইটকুড়িয়া গ্রামের মনিরুল ইসলাম তার গরুটি সনাক্ত করেছেন।

মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ব্যবসায়ী আলমগীর ও রুমানকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং একইদিন গরুচোর জুয়েল ও রফিকুল ইসলামকেও গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments