বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeশিক্ষাইবি শিক্ষার্থীর বাঁচার আকুতি: একটি মানবিক সাহায্যের আবেদন

ইবি শিক্ষার্থীর বাঁচার আকুতি: একটি মানবিক সাহায্যের আবেদন

মুখলেসুর রাহমান সুইট: মানুষ মানুষের জন্য, এতটুকু কি সহানুভূতি পেতে পারে না। মৌসুমী আক্তার মৌ, কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের মেধাবী মুখ। ‘এসএলই’ রোগে আক্রান্ত মেয়েটি এখন ঢাকা গ্রীন লাইফ হসপিটালে মুমূর্ষু অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।ধারাবাহিক ভাবে তার শরীরের কোষগুলো ভেঙে যাচ্ছে প্রতিদিন। চিকিৎসকের ভাষ্যমতে এটাই ক্যান্সার এর জীবাণু সংক্রমণ হওয়ার সর্বশেষ স্তর।

চিকিৎসার জন্য বর্তমান ৪ লক্ষ টাকার প্রয়োজন, তার বাবা একজন ভুমিহীন দিনমজুর হওয়ায় একটা নিম্নবিত্ত পরিবারের পক্ষে এত টাকার সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। তার চিকিৎসার জন্য এখন আর্থিক সাহায্যের প্রয়োজন। তাই বেঁচে থাকার আকুল আকুতিতে সমাজের বিত্তবান মানুষের পানে চেয়ে আছে এই মেধাবী মুখটি। হয়তোবা তাঁদের এই একটুখানি সাহায্যের চেষ্টাই বেঁচে যেতে পারে একটি প্রাণ। ফিরে পেতে পারে বাবা-মা তার কন্যাকে,প্রিয় ক্যাম্পাস আবার তার পদচারণাই মুখরিত হবে, এমনটাই প্রত্যশা সবার।
নিজ অবস্থান থেকে আপনাদের সাহায্যের হাত বাড়িয়ে দিন এই অসহায় পরিবারের দিকে তাকিয়ে।

নিম্নোক্ত ঠিকানায়ঃ

রতন আলীঃ ০১৭৫০-২৬২৫১৯
অথবা বিকাশ নম্বরঃ ০১৭৫০-২৬২৫১৯
ডাচ বাংলাঃ ০১৭৩০-৬৬৮৭৪৫৫

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments