মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁয়ে চালককে অজ্ঞান করে অটোরিক্সা ছিনতাই

সোনারগাঁয়ে চালককে অজ্ঞান করে অটোরিক্সা ছিনতাই

গিয়াস কামাল: সোনারগাঁয়ের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় বুধবার দুপুরে সামিউল বাসির নামে এক অটোরিক্সা চালককে অজ্ঞান করে অটোরিক্সা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহত চালককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অটোরিক্সা চালক সামিউল বাসির চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পারদিলালপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। সে উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর গ্রামের রফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

অটোরিক্সা চালককে পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মেঘনা শিল্পাঞ্চল এলাকার বাস কাউন্টার থেকে যাত্রী বেশে ৩ ছিনতাইকারী মেঘনা ঘাট এলাকায় যাওয়ার কথা বলে অটোরিক্সায় ভাড়া করে। পথে একটি দোকান থেকে কলা ও রুটি কিনে অটোরিক্সার যাত্রীরা খায়। এসময় অটো অটোরিক্সা চালক সামিউলকেও তারা কলা ও রুটি খেতে দেয়। প্রথমে সে যাত্রীদের দেয়া কলা রুটি খেতে না চাইলেও এক পর্যায়ে তাদের অনুরোধে সে একটি কলা খায়। ওই কলা খাওয়ার পরই সে জ্ঞান হারিয়ে ফেললে যাত্রীবেসী ছিনতাইকারীরা অটেআরক্সা চালকরে মেঘনা ঘাট এলাকায় একটি নির্জন স্থানে ফেলে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা অটোরিক্সা চালক সামিউলকে বিব¯্র অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাটি শুনেছি। এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments