শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে ৭০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩

চট্টগ্রামে ৭০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩

এ এইচ আলম: প্রাইভেট কারে সোসাইটি ফর এস্টাব্লিসমেন্ট অ্যান্ড ইমপ্লিমেনটেশন অব হিউম্যান রাইটস নামে মানবাধিকার সংগঠনের স্টিকার লাগিয়ে কক্সবাজার থেকে ৬০ হাজার ৮’শ পিস ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিল । গতকাল বুধবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ নাছিবুর রহমান নাছিব (৪২) নামে ওই সংগঠণের সভাপতি ও প্রাইভেট কারের চালক মো. রাশেদকে (২৭) আটক করে র‌্যাব।

এদিকে বুধবার র‌্যাবের আরেকটি অভিযানে নগরীর জুবলী রোড এলাকার হোটেল আল ফয়সাল ইন্টারন্যাশনাল থেকে মো. মনোয়ারুল হাসান রাসেল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৯ হাজার ২৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল চালায়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান জানান, নাছিব নিজেকে ওই মানবাধিকার সংগঠনের ঢাকার সভাপতি ও রাশেদ তার প্রাইভেট কারের চালক। মানবাধিকার সংগঠনের আড়ালে নাছিবুর রহমান ইয়াবা ব্যবসা করে আসছিলেন । এর আগেও একই কায়দায় আরও দুইবার কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা নিয়ে গিয়েছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

অন্যদিকে গোপন সংবাদের ভিক্তিতে নগরীর জুবলী রোড এলাকার হোটেল আল ফয়সাল ইন্টারন্যাশনালে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রাসেলকে ৯ হাজার ২৭০ পিস ইয়াবাসহ আটকর করা হয়। এসময় মাদক পরিবহনে তার ব্যবহৃত একটি মোটরবাইকও জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা মাশকুর ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments