মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeখেলাধুলাআইসিসিকে চিঠি দেয়া হবে, সাকিবের পাশে আছি: ক্রীড়া প্রতিমন্ত্রী

আইসিসিকে চিঠি দেয়া হবে, সাকিবের পাশে আছি: ক্রীড়া প্রতিমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেছেন, সাকিবের ম্যাচ ফিক্সিং প্রস্তাব আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে না জানানোর বিষয়ে আলোচনার জন্য আইসিসিকে চিঠি দেয়া হবে।
মঙ্গলবার (২৯ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।
ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বিষয়ে যে সিদ্ধান্তই নিক আইসিসি, তার পাশে থাকবে সরকার।
সচিবালয়ে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেন, সাকিবের এই ম্যাচ ফিক্সিং ইস্যু নিয়ে প্রয়োজনে আইসিসির সাথে বিষয়টি আলোচনা করা হবে।
উল্লেখ্য, প্রায় দুবছর আগে পাওয়া ফিক্সিং প্রস্তাব আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে জানায়নি সাকিব আল হাসান। সাকিব প্রস্তাব পাবার কথা স্বীকার করেন সাথে আইসিসিকে না জানানোর জন্য ভুলও স্বীকার করেছেন। তবে ফিক্সিং প্রস্তাব পেলে গোপন করাও অপরাধ। আইসিসির অ্যান্টিকরাপশন ধারা ২ এর ৪ উপধারায় যার শাস্তি সর্বনিম্ন ৬ মাস আর সর্বোচ্চ পাচ বছর। তবে আকসুর জিজ্ঞাসাবাদে সহযোগিতা করায় সাথে ভুল স্বীকার করায় ১৮ মাসের নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছেন টেস্ট ও টি টোয়েন্টি অধিনায়ক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments