মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeরাজনীতিআওয়ামী লীগ হিন্দুদেরকে ব্যক্তিগত সম্পত্তি মনে করে: ফখরুল

আওয়ামী লীগ হিন্দুদেরকে ব্যক্তিগত সম্পত্তি মনে করে: ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগ হিন্দুদেরকে ব্যক্তিগত সম্পত্তি মনে করে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরস্থ নিজ বাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল আরো বলেন, ‘আওয়ামী লীগ মনে করে, হিন্দুরা দেশ ছেড়ে চলে গেলে তাদের সম্পত্তি পাবে। আর না গেলে তাদের ভোট পাবে। এর অংশ হিসেবে দেশে হিন্দুদের উপর হামলা করা হচ্ছে। আর দায় চাপাচ্ছে বিএনপি নেতাদের উপর। কিন্তু হিন্দু সম্প্রদায়ের মানুষ এতো বোকা না, তারা বুঝে গেছে কারা এর পিছনে দায়ী। এখন তারা আওয়ামী লীগের দিকেই আঙুল তুলছে। কুমিল্লার মন্দিরের পুরোহিতের কথায় তা ফুটে উঠেছে।

তিনি বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপের দ্বন্দ্বেই এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। একইভাবে রংপুরের পীরগঞ্জে হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা আটক হয়েছে। এতেই প্রমাণিত হয় এগুলো কারা করছে।

ফখরুল বলেন, ‘আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছেন, হিন্দুদের মন্দিরে, বাড়িঘরে হামলা হয়েছে। এ জন্য প্রশাসনের ভূমিকা নিয়েও তিনি প্রশ্ন তুলেছেন। অপরদিকে পররাষ্ট্রমন্ত্রী বলছেন, দেশে কোনো মন্দির ভাংচুর হয়নি। তার এসব বক্তব্য দুঃখজনক। এর দায় সরকারকেই নিতে হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments