করোনায় মারা গেলেন রাজস্ব কর্মকর্তা খোরশেদ আলম

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খোরশেদ আলম নামে আরও এক রাজস্ব কর্মকর্তা মারা গেছেন। আজ শনিবার ভোরে রাজধানীর উত্তরা তুরাগের জাপান ইস্টওয়েস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খোরশেদ আলম ঢাকা কাস্টমস হাউসের রপ্তানি পরীক্ষণে কর্মরত ছিলেন। বিসিএস (কাস্টমস অ্যান্ড ভ্যাট) অ্যাসোসিয়েশনের মহাসচিব এবং ভ্যাট, নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিপ্তরের মহাপরিচালক সৈয়দ মুসফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি অসুস্থ হয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন খোরশেদ আলম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে মারা যান তিনি।

এর আগে গত ৩ জুন করোনা আক্রান্ত হয়ে জসিম উদ্দিন মজুমদার নামে এক রাজস্ব কর্মকর্তা মারা যান। তিনি চট্টগ্রাম কাস্টমস হাউসে কর্মরত ছিলেন। রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে এ পর্যন্ত কাস্টমস ও ভ্যাট বিভাগে দুজন কর্মকর্তা করোনায় মারা গেলেন।

এদিকে, খোরশেদ আলমের মৃত্যুতে সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও চেয়ারম্যান, জাতীয় রাজস্ব বোর্ড আবু হেনা মো. রহমাতুল মুনিম গভীর শোক জানিয়েছেন। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।