বাংলাদেশ প্রতিবেদক: ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাকলায়েন অনৈতিক কর্মকাণ্ড করেছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম।

মঙ্গলবার ডিএমপি কার্যালয়ে সম সাময়িক ইস্যুতে সাংবাদিকদের একথা বলেন কমিশনার।

তিনি বলেন, পরীমণির ওই মামলা বা অন্য মামলার তদারকির দায়িত্বে ছিলেন না ডিবির অফিসার সাকলায়েন। মামলা হয়েছিল ঢাকা জেলায়। এখানে ডিবির কোনো অফিসার তদারকিতে থাকার কথা নয়।

তিনি আরও বলেন, সাকলায়েন আইনগতভাবে কোনো অপরাধ করেননি। তিনি যদি তা করতেন, তবে তো তার বিরুদ্ধে মামলা হত। তিনি সরকারি চাকরিবিধির শৃঙ্খলা ভেঙ্গেছেন। বিসিএস ক্যাডারের অফিসারের এমন অনৈতিক সম্পর্কে জড়াবে তা প্রত্যাশিত নয়। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

ডিএমপি কমিশনার বলেন, চিত্রনায়িকা পরীমণি ইস্যুতে ভিআইপিদের কোনো তালিকা হচ্ছে না। কাউকে আটক করারও কোনো অভিযান নেই। অনেক সম্মানিত ব্যক্তিদের ফোন দিয়ে হুমকি দেয়া হচ্ছে। তাদের কাছে চাঁদাও দাবি করা হচ্ছে। অনেকেই ভীত হয়ে পড়েছেন। সব বিষয়েই পুলিশ পদক্ষেপ নিতে পারে না বলেও জানান তিনি। তবে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমনি ও পিয়াসার বাসায় অভিযান চালানো হয়েছে।

Previous articleএখন আল্লাহপাক যদি পরীমনিকে মাফ করেন, বৃদ্ধ নানার আকুতি (ভিডিও)
Next articleপরীমনির বিষয়ে অনেক তথ্য পেয়েছি: সিআইডি প্রধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।