শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeপ্রশাসনআরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারির অনুরোধ

আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারির অনুরোধ

বাংলাদেশ প্রতিবেদক: দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের কাছে রেড নোটিশ জারির জন্য চিঠি পাঠিয়েছে বাংলাদেশ। ইন্টারপোল ওই চিঠি গ্রহণও করেছে।

সোমবার (২০ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার এনায়েতবাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধনের পর সাংবাদিকদের এমন তথ্য জানান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আইজিপি জানান, ‘পুলিশ হত্যা মামলায় যে নামে চার্জশিট হয়েছে, ওই নামেই রেড নোটিশ জারির জন্য ইন্টারপোলকে চিঠি পাঠানো হয়েছে। একটু আগে খবর পেয়েছি, ইন্টারপোল সেটি গ্রহণও করেছে। এখন বাকি কাজ তারাই করবে।’

তিনি আরো বলেন, আরাভ খানকে ফিরিয়ে আনার জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে, যেন দেশে ফিরিয়ে এনে তাকে আইনের আওতায় আনা যায়।

এ সময় আরাভ খানের দেশ থেকে পলায়নের ক্ষেত্রে কোনো পুলিশ কর্মকর্তা জড়িত কিনা, ওই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

চিত্রনায়িকা মাহিয়া মাহির ইস্যুতে আইজিপি বলেন, তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে পুলিশ গ্রেফতার করেছে। আবার আদালত থেকে তিনি জামিনও পেয়েছেন। তার মামলা তদন্তাধীন রয়েছে।

এ সময় সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments