রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeপ্রশাসনপ্রধান বিচারপতিকে তরবারি উপহার দিলেন ডিবিপ্রধান হারুন

প্রধান বিচারপতিকে তরবারি উপহার দিলেন ডিবিপ্রধান হারুন

বাংলাদেশ প্রতিবেদক: নবনিযুক্ত প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে তরবারি উপহার দিয়েছেন বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার সাধারণ সম্পাদক ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে বৃহত্তর ময়মনসিংহ সমিতি, ঢাকা আয়োজিত নাগরিক সংবর্ধনায় প্রধান বিচারপতির হাতে তরবারি তুলে দেন তিনি।

প্রধান বিচারপতিকে বৃহত্তর ময়মনসিংহের কৃতি সন্তান উল্লেখ করে হারুন অর রশীদ বলেন, আমাদের গর্বের ও অহংকারের নবনিযুক্ত প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ একজন ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ।

তিনি বলেন, ছয়টি জেলাকে নিয়ে বৃহত্তর ময়মনসিংহের রূপান্তর হলেও ইতিহাস, শিল্প, সমৃদ্ধ জীবন সংস্কৃতির অবিনাশী প্রেক্ষাপটের ব্যপ্তি এবং বিশালতায় একই সূত্রে গাঁথা। এই মিলন বন্ধনকে আরও বেগবান করার জন্য বৃহত্তর ময়মনসিংহের স্বপ্ন যাত্রা শুরু হয়েছিল বলেও উল্লেখ করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments