সদরুল আইন: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুরে-৩ আসনে বিএনপি প্রার্থী মিয়া নুরুদ্দিন আহমেদ অপুর ওপর হামলা হয়েছে। এ সময় তিনি গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অর্ধশতাধিক নেতা-কর্মী।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নুরুদ্দিন নেতা-কর্মীদের নিয়ে গোসাইরহাট উপজেলার কুদালপুর থেকে মিছিল করে উপজেলা সদরে যাচ্ছিলেন। দুপুর পৌনে ১২টার দিকে মিছিলটি সদরের পট্টি এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা লাঠি নিয়ে হামলা চালায়।

এতে নুরুদ্দিন মাথা ও ঘাড়ে আঘাত পান। পরে নেতা-কর্মীরা তাকে উদ্ধার করে কুদালপুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকেন্দ্রে নিয়ে আসেন। হামলার ঘটনায় ওই এলাকায় সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। নুরুদ্দিনের স্বজনেরা জানান, তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে।

নুরুদ্দিন দাবি করেন, তাকে মেরে ফেলার জন্য আওয়ামী লীগ প্রার্থীর পক্ষের লোকজন এ হামলা চালিয়েছে। তিনি এলাকায় নিরাপত্তাহীনতার মধ্যে আছেন।

Previous articleজিয়াউর রহমান যেখানে, স্বাধীনতা সেখানে বললেন: কাদের সিদ্দিকী
Next articleচুয়াডাঙ্গায় পুলিশের গাড়িতে বোমা হামলা, ছাত্রলীগকর্মী আটক (ভিডিও সহ)
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।