কাগজ প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনের বিএনপি প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার অভিযোগে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে জানায় পুলিশ।

গ্রেফতাররা হলেন- দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সবুজ, শুভঢ্যা ইউনিয়ন যুবলীগ সদস্য মো. মামুন ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরিফ মো. ফালান।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজামান বলেন, হামলার ঘটনায় হৃদয় নামে এক ব্যক্তি থানায় মামলা করেন। ওই মামলার তদন্ত করে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।
পরে রিমান্ড আবেদন জানিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকার পরিচর্যা হাসপাতালের সামনে গয়েশ্বর চন্দ্র রায়ের প্রচারণায় হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গয়েশ্বর রক্তাক্ত হন। নির্বাচনী এ সহিংসতায় আহত গয়েশ্বর চন্দ্র রায়কে বুধবার তার নয়াপল্টনের কার্যালয়ে দেখতে যান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। এসময় তিনি এই হামলায় জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দেন।