ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী এলাকা ঠাকুরগাঁও-১ আসনে গণসংযোগ চালানোর সময় তার স্ত্রী রাহাত আরা বেগমের ওপর ছাত্রলীগ হামলার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের তাঁতীপাড়ায় মির্জা ফখরুলের পৈতৃক বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযাগ করা হয়।

সংবাদ সম্মেলনে রাহাত আরা বেগম বলেন, সকালে পৌর শহরের বসিরপাড়া এলাকায় ধানের শীষের প্রচার ও লিফলেট বিতরণ করতে গেলে ছাত্রলীগের একদল উচ্ছৃঙ্খল কর্মী ধারালো অস্ত্র দিয়ে আমাদের ওপর হামলার চেষ্টা চালায়। অনেক অনুরোধ করে কোনো রকমে প্রাণে বাঁচি আমরা। বাধ্য হয়ে বাড়ি ফিরে আসি। রাহাত আরা এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, এভাবে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আশা করা যায় না।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করেন, তাদের দলীয় নেতাকর্মীদের গণগ্রেফতার করা হচ্ছে। আওয়ামী লীগকে ক্ষমতা দখলে সাহায্য করছে নির্বাচন কমিশন। তিনি আরও বলেন, জগন্নাথপুর ইউপির সাবেক চেয়ারম্যার মোস্তাফিজুর রহমান লিটনের মোটরসাইকেল আওয়ামী লীগের সন্ত্রাসীরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

আবার তার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেয়া হয়। আওয়ামী লীগ ভোটে পার হতে অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাদের ইন্ধনে হিন্দু সংখ্যালঘুর বাড়িতে অগ্নিসংযোগ করা হচ্ছে। নিজেদের অফিসে আগুন দিয়ে উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপাচ্ছে আওয়ামী লীগ।