বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeব্রেকিং নিউজসুন্দরগঞ্জে অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেপ্তার, ইজিবাইক উদ্ধর

সুন্দরগঞ্জে অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেপ্তার, ইজিবাইক উদ্ধর

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ২ সদস্যকে গ্রেপ্তার পূর্বক ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করেছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারী) দুপুরে থানা প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ (বিপিএম সেবা)। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার খামার ধুবনী গ্রামের আবু বক্করের ছেলে সুরুজ্জামান (৩০) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের শাহ আলমের ছেলে সুমন মিয়া (২৮)। এরআগে এ ঘটনায় আরো ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, এজাহার নামীয় আনামীসহ অজ্ঞান পার্টির সংঘবদ্ধ একটি চক্র অভিনব কায়দায় গত ৪ জানুয়ারী রাতে জনৈক মনিরুল ইসলাম নামে ইজিবাইক চালককে চক্রটির সদস্য নজরুল ইসলামের বাড়িতে নিয়ে পান খাওয়ানোর আধাঘন্টা পর ইজিবাইকের চালক মনিরুল সংজ্ঞা হারিয়ে ফেলেন। এরপর আজ্ঞাত নামা আরো ২/৩ জনের সহযোগিতায় মনিরুলের গলায় দড়ি পেঁচিয়ে মেরে ফেলার চেষ্টায় চৌমুহনী বাজার থেকে ৬ কি. মি. দূরে হাতিয়া চৌরাস্তা নামক স্থানে রাস্তার ধারে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় চক্রটি। এঘটনায় ইজিবাইক চালক মনিরুল ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন। মর্মে এজাহার নামীয় আসামী সুরুজ্জামানকে গ্রেপ্তারের পর বিজ্ঞ আদালতের আদেশে ২ দিনের অধিকতর জিজ্ঞাসাবাদেপ্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২৫ ফেব্রুয়ারী মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারিকুল তৌফিক সঙ্গীয়ফোর্স নিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে সুমন মিয়াকে গ্রেপ্তার করেন। এসময় ছিনতাই হওয়া ইজিবাইক ও ৫টি ব্যাটারী উদ্ধার করা হয়েছে। পরে গ্রেপ্তার সুরুজ্জামান ও সুমন মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ (এ সার্কেল) ধ্রুপ জ্যোতির্ময় গোপ ছাড়াও থানা পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মিলন কুমার চ্যাটার্জী, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারেকুল তৌফিকসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারীকে রাতে মনিরুল ইসলামেরর ইজিবাইক ভাড়া করে বিয়ে বাড়িতে যাবার কথা বলে যাত্রী শামীম ও তার সহযোগীরা এ ঘটনা ঘটান।

এরআগে গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধা সদরের মৌজা মালিবাড়ি আব্দুল করিমের ছেলে লুৎফর রহমান (৪৮), জবাড়িভীটা গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে মুর্শিদ মিয়া (৩৫) ও শেরপুরের নলিতাবাড়ি উপজেলার হাতিপাগার গ্রামের হযরত আলীর ছেলে নাজমুল (২০) বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারাকুল তৌফিক জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments