শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাগয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় গ্রেফতার

গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় গ্রেফতার

কাগজ ডেস্কঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু জানান, বৃহস্পতিবার রাত আটটার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় অফিস থেকে বের হওয়ার পর নাইটিঙ্গেল মোড় থেকে গোয়েন্দা পুলিশ দু’জনকে আটক করে। তারা একই গাড়িতে ছিলেন। তবে পুলিশ জানিয়েছে, বেবী নাজনীনকে গ্রেফতারের পরে ছেড়ে দেয়া হয়েছে। আর নিপুণ রায় চৌধুরীকে পল্টন থানার মামলায় গ্রেফতার  করা হয়েছে।

ডিবি সূত্রে জানা যায়, বুধবার বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা, সংঘর্ষ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পল্টন থানায় দায়ের হওয়া পৃথক তিন মামলার এজাহারভুক্ত আসামি নিপুর রায়। মামলা নম্বর-২১ এর ১২, মামলা নম্বর-২২ এর ১১ ও মামলা নম্বর-২৩ এর ৩৭ নম্বরে তার নাম রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে গোয়েন্দা পুলিশের (ডিবি) পূর্ব বিভাগের মতিঝিল জোনের এসি আতিকুল ইসলাম বলেন, নিপুন রায়কে পল্টন থানায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার করা হয়েছে। তবে বেবী নাজনীনকে ছেড়ে দেয়া হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভীর অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যার পরে কাকরাইল নাইটিঙ্গেল মোড় থেকে ডিবি পুলিশ তাদেরকে আটক করে নিয়ে যায়।

সন্ধ্যার আগেও বিএনপি অফিসের ভেতরে রিজভীর ব্রিফিংয়ের সময় এই দুইজনকে তার পাশে বসে থাকতে দেখা যায়।

উল্লেখ্য, বুধবার বিএনপি অফিসের সামনের পুলিশের সাথে বিএনপির সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলায় গয়েশ্বরের পুত্রবধূ নিপুণ রায় এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments