মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাকুলাউড়ায় মুক্তিযোদ্ধা সন্তানকে মোবাইলে হুমকি : তদন্তে ২জনের নাম প্রকাশ

কুলাউড়ায় মুক্তিযোদ্ধা সন্তানকে মোবাইলে হুমকি : তদন্তে ২জনের নাম প্রকাশ

মৌলভীবাজার প্রতিনিধি ঃ কুলাউড়ায় মুক্তিযোদ্ধা সন্তান নারী সাংবাদিককে হুমকি ও তার ফেইসবুক হ্যাকারকে সনাক্ত করেছে পুলিশ। শিগগিরই তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় সংবাদসূত্র প্রকাশ, কুলাউড়ার উত্তরবাজারের বাসিন্দা রাহেলা সিদ্দিকা একজন মুক্তিযোদ্ধা সন্তান। দীর্ঘদিন ধরে নারী সাংবাদিক হিসেবে বিভিন্ন গনমাধ্যমে তিনি কাজ করে আসছেন। সম্প্রতি তিনি সিলেটের একটি স্থানীয় পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করছেন।
গত ৪অক্টোবর ওই নারী সাংবাদিককে মোবাইল ফোনে হুককি ও অকথ্য ভাষায় গালিগালাজ করে একজন। পরে সহযোগীকে দিয়ে রাহেলা সিদ্দিকা নামীয় তার ফেইসবুক আইডি হ্যাক করে তার নামে নানা আজেবাজে মানহানীকর পোস্ট দিতে থাকে।
এ ঘটনায় রাহেলা সিদ্দিকা বাদী হয়ে গত ৪ অক্টোবর কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী (নং-২২২)করেন। ডায়েরীর তদন্তভার দেয়া হয় থানার এসআই নূর হোসেনকে। তদন্তকালে তথ্য ও প্রযুক্তির ব্যবহারে থানা পুলিশ হুমকি দাতা ও হ্যাকার দুইজনকে সনাক্ত করে । তারা হচ্ছেন মৌলভীবাজারের জুড়ি উপজেলার কল্যাণ ভ’ষন চম্পু ও সাইফুল ইসলাম সুমন। তারা দুজনই পৃথক জাতীয় পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন বলে স্থানীয় সূত্রে প্রকাশ।
তদন্তকারী কর্মকর্তা এসআই নূর হোসেন এই দুই জনকে সনাক্ত করনের সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments