মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলালাঙ্গলের জোয়ারে অন্যরা কাঁথা গায়ে ঘুমাইছে: জাপা প্রার্থী মোক্তার

লাঙ্গলের জোয়ারে অন্যরা কাঁথা গায়ে ঘুমাইছে: জাপা প্রার্থী মোক্তার

মারুফা মির্জা: জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য, কেন্দ্রীয় তাঁতী পার্টির সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ-৫ আসনে দলের মনোনীত প্রার্থী মোক্তার হোসেন বলেছেন, লাঙ্গলের জোয়ারে অন্য প্রার্থীরা কাঁথা গায় দিয়া গুমাইছে। প্রচন্ড শীত, নিম্নচাপের বৃষ্টির কারনে আওয়ামীলীগ-বিএনপির আয়েশী প্রার্থীরা আর ঘর থেকে বাইরে বের হচ্ছেনা। সবাই নিজ-নিজ গৃহে আরাম করছেন। তাদের ভোটারদের দ্বারে-দ্বারে আসার দরকার নেই। তাই এদের যদি আপনারা ভোট দেন, জনগনের জন্য কাজ করবে না। লুটে-পুটে শুধু নিজেরাই আরাম আয়েশ করবে। তাই কৃষক মেহনতি মানুষের লাঙ্গলেই সকলে আস্থা রাখুন। আমরা তাদের মত না কৃষকের সন্তান। আমরা আপনাদের ছেড়ে যাবোনা। লাঙ্গন উন্নয়ন, অগ্রগতী, হানাহানী মুক্ত শান্তির প্রতিক। “এরশাদের লাঙ্গল, দেশবাসীর মঙ্গল” “ধানের শীষ আর নৌকা, ভোট দিলে হবে বোকা”। তিনি বুধবার দুপুরে সিরাজগঞ্জের এনায়েতপুর থানার বিভিন্ন এলাকা গনসংযোগ কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, মানুষ পরিবর্তন চায়, শান্তিকে অবলম্বন করতে চায়। মতাতম প্রকাশ করতে সঠিক জায়গায় ভোট দিতে চাই। তাই তাদের অধিকার কেউ ক্ষুন্ন করবেন না। সঠিক ভোটে যে জিতবে তাকেই আমরা সম্মান জানানো। নির্বাচন কমিশন স্বচ্ছ ভোট উপহার প্রদান করে জনগনের অধিকার সমুন্বিত রাখবেন। আমরা কেন্দ্র দখলের পায়তারা দেখতে চাইনা। শান্তি বিনষ্ট কারীদের গ্রেফতার করুন।
এসময় এনায়েতপুর থানা জাতীয় পার্টির সভাপতি ফজলুল হক ডনু, সাবেক সভাপতি আব্দুল মতিন ব্যাপারী, চৌহালীর সভাপতি রফিকুল ইসলাম খান, সাধারন সম্পাদক নুর আলম মন্ডল, দলের নেতা রফিকুল ইসলাম কালা সহ নেতৃবৃন্দরা উপিস্থত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments