বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাবাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে হেলপারসহ নিহত ৩

বাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে হেলপারসহ নিহত ৩

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে দূরপাল্লার যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে বাসের ২০ যাত্রী আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ আশপাশের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বুধবার রাত তিনটার দিকে খুলনা-মংলা মহাসড়কের রামপাল উপজেলার সোনাতুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বাগেরহাটের রামপাল উপজেলা পেড়িখালী গ্রামের আবু তাহেরের ছেলে ফেরদাউস, মোংলা পৌরসভার মাদরাসা সড়কের সরোয়ার হোসেনের ছেলে মো. কামরুল। একজনের পরিচয় পাওয়া যায়নি।

খুলনা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. রেজাউল করিম বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা আরাফাত পরিবহনের একটি বাস মহাসড়কের রামপালের সোনাতুনিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কা গেলে উল্টে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পথে একজন নিহত হন। হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments