শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলানৌকায় ভোট চাইলেন ওসি!! অতঃপর

নৌকায় ভোট চাইলেন ওসি!! অতঃপর

সাতক্ষীরা প্রতিনিধি: ক্ষমতাসীন দলের পক্ষে নৌকায় ভোট চাওয়ায় সাতক্ষীরার কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মারুফ আহম্মদকে প্রত্যাহার করা হয়েছে।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবের আবেদনের প্রেক্ষিতে তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হলো।

শুক্রবার (২১ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর এ সংক্রান্ত একটি চিঠি পাঠান হাবিবুল ইসলাম।
চিঠির সঙ্গে নৌকার পক্ষে ওসির ভোট চাওয়ার ভিডিও, অনুষ্ঠানে মহাজোটের প্রার্থী ও ওসির একই মঞ্চের ছবি, নেতাকর্মীদের ওপর হামলার ভিডিও ও গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সংযুক্ত করে পাঠানো হয়।

হাবিবুল ইসলামের সই করা লিখিত অভিযোগ বলা হয়, বেপরোয়া ওসি শেখ মারুফ আহম্মদ আইনবর্হিভূতভাবে প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা ফুটবল মাঠে বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত অ্যাক্রোবেটিক সার্কাস প্রদর্শন অনুষ্ঠানে মহাজোটের নৌকা প্রতীক মনোনীত ওয়ার্কাস পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহর উপস্থিতিতে প্রকাশ্যে ভোট চান ওসি শেখ মারুফ আহম্মদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments