শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাজিতপুরে বিএনপি প্রার্থীর বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশ-বিজিবি

বাজিতপুরে বিএনপি প্রার্থীর বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশ-বিজিবি

কাগজ প্রতিনিধি: পুলিশ ও বিজিবির হাতে গ্রেপ্তার এড়াতে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের বিএনপি দলীয় নেতাকর্মীরা রাতের বেলায় গভীর হাওরে আশ্রয় নিয়ে নির্ঘুম রাত কাটাচ্ছেন। নারী ও শিশুদের বাড়িতে রেখে ঘন কুয়াশায় খোলা আকাশের নিচে হাওরে অবস্থান নিয়েছে বিএনপি নেতাকর্মীরা।
এদিকে দলের প্রার্থী নিজ বাড়িতে পুলিশ-বিজিবির ব্যারিকেডে দৃশ্যত অবরুদ্ধ হয়ে রয়েছেন।
এ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রার্থী কিশোরগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল সাংবাদিকদের জানান, পুলিশ ও বিজিবি উপজেলার সরারচরে অবস্থিত তার বাড়ির চারপাশে অবস্থান নিয়ে তাকে অবরুদ্ধ করে রেখেছে। তার বাড়িতে আসার পথে গ্রেপ্তার করা হচ্ছে নেতাকর্মীদের। এ পরিস্থিতিতে বাড়ির প্রধান ফটক তালাবদ্ধ করে রাখতে হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী এখন প্রতিপক্ষ আওয়ামী লীগের ভূমিকায় অবতীর্ণ হয়েছে।
তিনি বলেন, বৃহস্পতিবার রাতে আমার বাড়ির চারপাশে অবস্থান নিয়ে শত শত রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে এক বিভীষিকাময় পরিস্থিতির সৃষ্টি করে। এ সময় ঘটনাস্থলের কাছে অবস্থানরত সরারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা বিএনপির সভাপতি মো. সহীদ মিয়া মুহুর্মুহু গুলির শব্দে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এবং হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এ রকম ঘটনা একাত্তর সালের পাক বাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে।
তার দাবি, তারপক্ষে গণজাগরণ দেখে প্রতিপক্ষ সরকারদলীয় প্রার্থী দিশেহারা হয়ে পড়ায় আইনশৃঙ্খলা বাহিনীকে লেলিয়ে দিয়েছে। আমাদের নেতাকর্মীদের যেখানে পাওয়া যায় সেখানেই গ্রেপ্তার করা হচ্ছে। তাদের গায়েবি মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে। রাতের বেলায় বাড়িতে বাড়িতে চলছে তল্লাশি। এ অবস্থায় বিএনপি নেতাকর্মীদের রাতের বেলা বাড়ি ছেড়ে গভীর হাওরে রাত কাটাতে হচ্ছে। অভিযোগ করার পরও সংশ্লিষ্ট কেউ এসব অভিযোগ আমলে নিচ্ছেন না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments