মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার -৩ (সদর-রাজনগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রতীকের প্রার্থী এম নাসের রহমানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ১০টার দিকে মৌলভীবাজার পৌরসভার সামনে এ হামলার ঘটনা ঘটেছে।
ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের প্রতীকের প্রার্থী।
এ ঘটনার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নাসের রহমান বলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারাসহ জাল ব্যালট পেপার পলিথিনে প্যাকেট করে পৌরসভায় ঢুকাচ্ছিলেন এমন খবর আসে আমার কাছে। বিষয়টি জেনে আমি সেখানে উপস্থিত হই। এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর মেয়র ফজলুর রহমান আমাকে এ ব্যাপারে কোনো সদোত্তর দিতে পারেন নি। পরে আমি সেখান থেকে ফেরার সময় পৌরসভার সামনে আসলে তার গ্রুপের সন্ত্রাসী শিমুলের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা আমার গাড়িতে হামলা চালায়। এসময় আমার ব্যক্তিগত গাড়ি ও সাবেক সংসদ সদস্য খালেদা রাব্বানীর ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করা হয়।
তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনে পৌর এলাকায় জাল ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে তারা আগাম নকল ব্যালট এনে রেখেছে। ব্যাগে করে কি আনা হয়েছে জানতে চাইলে তারা নির্বাচনী পোস্টারের কথা বলেছেন। কিন্তু আমি দেখতে চাইলে তা দেখাননি। এর মানে বুঝাই যাচ্ছে তারা আসলে কি চাচ্ছে।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান গণমাধ্যমকে বলেন, পৌরসভায় আমার কার্যালয়ে একটি শালিস ছিলো তা শেষ করে নির্বাচন বিষয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলাম। হঠাৎ করে নাসের সাহেব তার দলবল নিয়ে এসে ব্যালটে সিল দিচ্ছে বলে অভিযোগ করেন।
আসল কথা হচ্ছে, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে তিনি পরিকল্পিতভাবে এ পরস্থিতি তৈরি করেছেন। আমার অফিস থেকে ফেরার পথে শুনেছি, তার গাড়িতে হামলা করেছে। কিন্তু কারা করেছে এ ব্যাপারে আমাদের কিছু জানা নেই।

Previous articleচট্টগ্রামে বাসচাপায় ৩ শ্রমিক নিহত, বাসে আগুন
Next articleচান্দিনায় ঐক্যফ্রন্ট প্রার্থী রেদোয়ানের গাড়িবহরে হামলা, আহত ৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।