শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে বাসচাপায় ৩ শ্রমিক নিহত, বাসে আগুন

চট্টগ্রামে বাসচাপায় ৩ শ্রমিক নিহত, বাসে আগুন

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারায় কোরিয়ান ইপিজেডে পোশাক শ্রমিকদের পরিবহনকারী দুটি বাসের সংঘর্ষে অন্তত ৩ ব্যক্তি নিহতের খবর পাওয়া গেছে।
নিহতদের মধ্যে মো. ইকবাল (২৮) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি লোহাগাড়া থানার মো. শামসুল ইসলামের ছেলে।
আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির সদস্য মো. আলাউদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আনোয়ারা কোরিয়ান ইপিজেডে পোশাক শ্রমিকদের পরিবহনকারী দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কোরিয়ান ইপিজেডের ইয়ংওয়ান পোশাক কারখানার শ্রমিকরা গাড়ি থেকে নামার সময় অপর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকদের ওপর তুলে দিলে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে স্থানীয় সূত্র জানান, কোরিয়ান ইপিজেডের ইয়ংওয়ান পোশাক কারখানায় শ্রমিকদের বহনকারী গাড়িগুলো প্রবেশের সময় জ্যাকেট গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর শ্রমিকরা কাজে যোগ না দিয়ে বিক্ষোভ করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর মাহমুদ গণমাধ্যমকে বলেন,‘স্টাফদের আনা নেওয়ার একটি বাস শ্রমিকদের চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ৪ জন নিহত হয়েছেন। আরও ৪০ জন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। পরে উত্তেজিত জনতা গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments