শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাফেনীতে ৪ তরুণীকে ৬ মাস ধরে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

ফেনীতে ৪ তরুণীকে ৬ মাস ধরে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

ফেনী প্রতিনিধি: ফেনীতে চার তরুণীকে ৬ মাস ধরে একটি বাসায় আটকে রেখে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি কাশেম বিন কাওসারকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার বিকেলে ফেনী মডেল থানা পুলিশের একটি দল তাকে ফেনী সদরের রামপুর এলাকা থেকে গ্রেফতার করে।

ফেনী আদালত পুলিশের উপ-পরিদর্শক (জিআরও) মোহাম্মদ উল্যাহ জানান, আলোচিত এ মামলার আসামি কাশেম বিন কাওসারকে শনিবার বিকেলে ফেনী সদর আদালতের বিচারক ও জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম মো. জাকির হোসেনের আদালতে নিয়ে আসে পুলিশ। এদিন পুলিশের পক্ষ থেকে তার জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হলেও আদালতের নিয়মিত কার্যক্রম বন্ধ থাকায় রিমান্ড শুনানি হয়নি।

মামলার তদন্ত কর্মকর্তা, ফেনী শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শাহজাহান বলেন, মামলাটির প্রধান আসামি কাশেম বিন কাওসারকে আদালতে নেয়া হলে বিচারক তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন। রোববার একই আদালতে তার রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে বলে তিনি জানান।

পুলিশ জানায়, মামলার প্রধান আসামি কাশেম বিন কাওসারকে গ্রেফতার করতে গত কয়েকদিন ধরে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। গোপনে পাওয়া খবরের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে তাকে ফেনীর রামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে একই মামলার অন্যতম আসামি মো. ওমায়ের, অয়ন প্রকাশ ছোটন ও আরিফুল ইসলাম আরমানকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, ফেনী শহরের রামপুরের এক বাসায় চার নারীকে আটকে রেখে একটি চক্র ৬ মাস ধরে অনৈতিক কর্মকাণ্ডে বাধ্য করে এবং কয়েক যুবক তাদের ধর্ষণ করে। সম্প্রতি পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ওই নারীদের মধ্যে একজন গত বৃহস্পতিবার বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করলে পুলিশ প্রধান আসামি কাওসারসহ চারজনকে গ্রেফতার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments