শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাফতুল্লায় ১৮ জনকে কুপিয়ে জখম

ফতুল্লায় ১৮ জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুটি এলাকায় ১৮ জনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। শুক্রবার রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস জানান, শুক্রবার রাত ৯টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো ছুরি ও চাপাতি হাতে হামলা চালায়। এ সময় ১৩-১৪ জন পথচারীকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আহতদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ ভিবিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি জানান, তাৎক্ষনিকভাবে এলাকাবাসী আহতদের নাম পরিচয় জানাতে পারেনি। আহতদের নাম ও দুর্বৃত্তদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, নুরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে কেরামবোর্ডে জুয়া খেলা নিয়ে রাত ৯টায় সংঘর্ষে ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে।

আহতরা হলেন বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের আজকের কাগজকে জানান, ঘটনাস্থল থেকে ৫টি কেরামবোর্ড জব্দ করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments