বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীর সামনে স্বামীকে বেঁধে মধ্যযুগীয় কায়দায় পেটালেন আ’লীগ নেতা

স্ত্রীর সামনে স্বামীকে বেঁধে মধ্যযুগীয় কায়দায় পেটালেন আ’লীগ নেতা

কাগজ প্রতিনিধি: সাতক্ষীরায় সদ্য বিয়ে করা স্ত্রীর সামনে স্বামীকে বেঁধে নির্যাতন করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

এরপর শনিবার রাতে নির্যাতনকারী শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন পাড় (৪২)কে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

নির্যাতনের স্বীকার যুবক আব্দুর রাজ্জাক (৩২) মুন্সিগঞ্জ ইউনিয়নের মথুরাপুর গ্রামের শিক্ষক দলিল সানার ছেলে।

মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল জানান, শ্যামনগর সদরের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আব্দুর রাজ্জাকের। এক সময় পার্শ্ববর্তী ভুরুলিয়া ইউনিয়নের তার প্রেমিকাকে বিয়ে দেয় পরিবার।

তিনি জানান, কিন্তু ওই মেয়ের সঙ্গে আব্দুর রাজ্জাকের সম্পর্ক চলতে থাকে। রাজ্জাকও বিয়ে করেনি। বর্তমানে তার প্রেমিকা চার সন্তানের জননী।

চেয়ারম্যান আবুল কাশেম জানান, কিছুদিন আগে ওই নারী তার স্বামীকে তালাক দিয়ে সন্তানদের ফেলে আব্দুর রাজ্জাককে বিয়ে করেন।

তিনি জানান, এ ঘটনায় গত ১২ জানুয়ারি দুপুরে ইউনিয়ন পরিষদে সালিশী বৈঠক ডাকা হয়। তখন তিনি উপস্থিত ছিলেন না। তবে তার ইউপি সদস্য আকবর হোসেন সদ্য বিয়ে করা আব্দুর রাজ্জাককে মারপিট করেন।

নির্যাতনের স্বীকার আব্দুর রাজ্জাক বলেন, আমাদের মধ্যে ২৫ বছরের প্রেম। ২২ দিন আগে কোর্ট থেকে রেজিস্ট্রি বিয়ে করে বসবাস করছি।

তিনি বলেন, ১২ জানুয়ারি দুপুরের দিকে ইউপি সদস্য আকবর আলী আমাকে ও স্ত্রীকে জোর পূর্বক তুলে নিয়ে মারপিট করেছে। আমাকে মারপিট করে তালাক দিতে বলেছে, কিন্তু আমি দিবো না। আর স্ত্রীও আমাকে ছেড়ে যাবে না বলে জানিয়ে দিয়েছে।

এ বিষয়ে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ হাসেমী বলেন, সালিশী বৈঠকের নামে যুবককে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য আকবর আলী পাড়কে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments