শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় অটোস্ট্যান্ডের আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

পাবনায় অটোস্ট্যান্ডের আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

পাবনা প্রতিনিধি: পাবনা শহরের পৈলানপুরে অটোবাইক স্ট্যান্ডের আধিপত্যের জেরে দু’গ্রুপের সংঘর্ষে অরিন (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদের মধ্যে তিনজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত অরিন পাবনা শহরের পৈলানপুর মহল্লার ভুট্টু প্রামানিকের ছেলে।
এদিকে এ ঘটনায় পৈলানপুরে ইয়াকুব আলী স্মৃতিসংঘ ক্লাব, ক্লাবে রক্ষিত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এবং আসবাবপত্র ভাংচুর করা হয়। আর আতংকে মুর্হুতের মধ্যে শতাধিক দোকানপাট বন্ধ হয়ে যায়।
স্থানীয়রা জানান, পৈলানপুর মোড়ে অটোবাইক স্ট্যান্ডের দখল নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় দু’গ্র“পের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে দু’ গ্র“পের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে অরিন ও একজন ভিক্ষুকসহ উভয়গ্র“পের কমপক্ষে ১০ জন আহত হয়। এদের মধ্যে ৪ জনকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় অরিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে অরিনের মৃত্যু হয়। নিহত অরিন অটোবাইক স্ট্যান্ডের মাষ্টার বলে জানা গেছে।
পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments