শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামাদকসেবী মাসুমকে রুপগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক করার চেষ্টা

মাদকসেবী মাসুমকে রুপগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক করার চেষ্টা

সদরুল আইন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের এবারের শীর্ষ নেতৃত্ব খোদ বঙ্গবন্ধুৃ কন্যা শেখ হাসিনা নির্বাচন করে দিয়েছেন। গত ৩১ আগস্ট রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষাণা করার পর তারা নিজেদের মতো সংগঠনের ইতিবাচক ধারা ফিরিয়ে আনার সর্বাত্নক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এরপরও বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ উপজেলা ইউনিট হিসাবে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলাতে ছাত্রলীগের নতুন কমিটি দেয়ার চেষ্টা করছেন।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটির শীর্ষ একটি পদ বাগিয়ে নিয়ে ইতিমধ্যে জোর চেষ্টা চালাচ্ছেন শেখ ফরিদ ভূইয়া মাসুম।

যদি ছাত্রলীগের যে কোনো পর্যায়ের নেতা হওয়ার মতো বয়স তার পেরিয়ে গেছে কমপক্ষে ৩ বছর আগেই।

পরীক্ষার সনদ অনুযায়ী মাসুমের বয়স ১৩ফেব্রুয়ারি, ১৯৮৭ ইং। সে হিসাবে বর্তমানে তার বয়স ৩২ চলছে। একই সঙ্গে সার্টিফিকেট অনুযায়ী তার নাম মাছুম ভূইয়া থাকলেও তিনি পোস্টার ফেস্টুনে শেখ ফরিদ ভূইয়া মাসুম ব্যবহার করে থাকেন।

এছাড়া মাসুম ভূইয়ার বিরুদ্ধে নিয়মিত মাদক সেবনের অভিযোগ রয়েছে। এমনকি মাদক গ্রহণের একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

একটি অসমর্থিত সূত্র দাবি করছে, শিল্পাঞ্চল খ্যাত রূপগঞ্জের ছাত্রলীগের শীর্ষ দুই পদের একটি কেউ বাগিয়ে নিতে পারলেই কোটি কোটি টাকার মালিক হওয়া সম্ভব।

এক্ষেত্রে আগে থেকেই কেন্দ্রেীয় ছাত্রলীগের নেতাদের বিপুল পরিমাণ টাকা বিনিয়োগ করেও নেতা হওয়ার জন্য জোর চেষ্টা চালিয়ে যান তারা। এবারও নতুন কমিটি অনুমোদনের জন্য টাকার লেনদেন হয়েছে বলে মনে করেন অনেকেই।

এ বিষয়ে অভিযুক্ত শেখ ফরিদ ভূইয়া মাসুমকে ফোন করলে তিনি বলেন, ‌‌‌’আমার বয়স ঠিকই আছে। আপানার কোথাও ভুল হচ্ছে।’

মাদক সেবনের ছবির বিষয়ে জানতে চাইলে হেসেই বিষয়টি উড়িয়ে দেন। এরপর টাকা লেনদেনের বিষয়টি অস্বীকার করে মাসুম বলেন, আমি কাউকে টাকা দেইনি।

তবে ফোনালাপের শেষদিকে মাসুম এ প্রতিবেদককে তার সঙ্গে দেখা করে বিষয়টি নিয়ে কথা বলার অনুরোধ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments