শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী নিহত

কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী নিহত

কাগজ প্রতিনিধি: কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় জেলা যুবলীগ নেতা ইউসুফ মনির (৪৮) নিহত ও তার তার ছোট ভাই ইয়াকুব সুমন (৪৫) গুরুতর আহত হয়েছেন।  শুক্রবার রাত ৯টার দিকে শহরের ঈশাখাঁন রোডে মাধবী প্লাজার সামনে এ ঘটনা ঘটে। আহত ইয়াকুব সুমন কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর। ঘটনাস্থল থেকে পাঁচ যুবককে আটক করা হয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রামদা, চাপাতি, কিরিচ ও অন্যান্য অস্ত্রসস্ত্র নিয়ে শতাধিক যুবক প্রথমে ইউসুফ মনিরের ওপর হামলা চালায়। এ সময় তার ছোট ভাই পৌরসভার কাউন্সিলর ইয়াকুব সুমন ছুটে আসলে তার ওপরও চড়াও হয় সন্ত্রাসীরা।
স্থানীয়রা তাদেরকে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইউসুফ মনিরকে মৃত ঘোষণা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments