বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যা

মুন্সীগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যা

কাগজ প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতুর কুমারভোগ পুণর্বাসন কেন্দ্রে নীরব (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যা করা হয়েছে। নীরব মেদেনীমন্ডল আনোয়ার আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল।

শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে পদ্মা সেতুর কুমারভোগ পুণর্বাসন কেন্দ্রের পাশ্ববর্তী ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রাব্বি ও আলাল নামে দুই জনকে আটক করা হয়েছে। নীরব কুমারভোগ পুর্নবাসন কেন্দ্রের নাঈম খানের ছেলে।

লৌহজং থানার ওসি মনির হোসেন মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লৌহজং কুমারভোগ পুণর্বাসন কেন্দ্রের উত্তর পাশের একটি ডোবা থেকে পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই পরীক্ষার্থী নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার রাতেই লৌহজং থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে পুলিশ। তাকে কি কারনে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments