বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানাটোরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

কাগজ প্রতিনিধি: নাটোরের দিঘাপতিয়ায় সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নিওন হোসেনকে কুপিয়ে জখম করেছে এক যুবক। হামলাকারী যুবক সজিব ভ্যানচালক হত্যা মামলার আসামি।
আহত নিওনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নিওনের ভাই সজল হোসেন নান্টু ও স্থানীয়রা জানায়, আজ বুধবার সকালে নিওন বাইকে করে তার কর্মক্ষেত্র নাটোর জজ কোর্টে যাচ্ছিল। পথে দিঘাপতিয়া বাজারের পার্শ্ব রাস্তায় নিওনের গতিরোধ করে সজিব নামের ওই যুবক। এ সময় সজিবের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তার মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় সজিব। নিওনের আর্তচিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে তার শারিরিক পরিস্থিতির অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
সাবেক ছাত্রলীগ নেতা নিওন ভাতুরিয়া গ্রামের আবদুল আজিজের ছেলে। হামলাকারী সজিবও একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে ও ওই গ্রামেরই ভ্যানচালক সাহাবুদ্দিন হত্যা মামলার আসামি। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম বলেন, ঘটনাটি তারা শুনেছেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments