শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগোপালগঞ্জে নসিমনের ধাক্কায় বউ-শাশুড়ি নিহত

গোপালগঞ্জে নসিমনের ধাক্কায় বউ-শাশুড়ি নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটলীপাড়ায় নসিমনের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে কোটালীপাড়া উপজেলার ছিকটীবাড়ী এলাকায় কোটালীপাড়া-রাজৈর সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নাঈম (২৮) গুরুতর আহত হয়েছেন।
নিহতরা হলেন- কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ভূতুরিয়া গ্রামের মাসুদুর রহমানের স্ত্রী মুর্শীদা বেগম (৫৫) এবং তার ছেলে নাঈম মোল্যার স্ত্রী মানসুরা বেগম (২০)।
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, দুপুরে নাঈম মোটরসাইকেলে তার মা ও স্ত্রীকে নিয়ে মোল্লাহাট যাচ্ছিলেন। পথে ছিকটীবাড়ী এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি নসিমন তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মা ও স্ত্রী নিহত হন। এসময় তিনিও গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আহত নাঈমকে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments