শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে কাচেঁর বান্ডিলের চাপায় ব্যাবসায়ী নিহত

জয়পুরহাটে কাচেঁর বান্ডিলের চাপায় ব্যাবসায়ী নিহত

শফিকুল ইসলাম: জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রাক থেকে কাচেঁর বান্ডিল নামানোর সময় বান্ডিলের চাপায় রেজাউল আকন্দ নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে পাঁচবিবির ষ্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেজাউল আকন্দ পাঁচবিবি উপজেলার দানেজপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) বজলার রহমান এ তথ্য নিশ্চত করেছেন । তিনি বলেন, মা হার্ডওয়ারের সত্তাধিকারি রেজাউল আকন্দ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের জন্য এক ট্রাক কাঁচ নিয়ে আসেন। শ্রমিক সংক টের কারণে নিজেই ট্রাক থেকে কাঁচের বান্ডিল নামাচ্ছিলেন। এসময় কাঁচের বান্ডিল নামাতে গিয়ে বান্ডিলের চাপায় গুরুতর আহত হন রেজাউল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments