রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে জমি সংক্রান্ত বিরোধে ভাতিজাদের হাতে চাচা খুন

সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধে ভাতিজাদের হাতে চাচা খুন

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজাদের হামলায় চাচার মৃত্যু হয়েছে। ৬ জনকে আসামী করে থানায় মামলা স্থানীয়সূত্রে জানাগেছে, উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সুদক্ষিরা পূর্ব পাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজাদের হামলা চাচা লাল মিয়া (৭০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত লাল মিয়ার পরিবারের সঙ্গে তার ভাই লতিফের ছেলে সালাউদ্দিন ও জাকিরের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আগেও কয়েকদফায় হামলা ও মারধরের ঘটনা ঘটেছিল।গত শুক্রবার সকালের দিকে বাড়ি সংলগ্ন দক্ষিণ পাশে ওই জমিতে লাল মিয়া হাল চাষ করতে গেলে তার ভাতিজা সালাউদ্দিন ও জাকির তার ওপর হামলা চালায় এবং পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় তার ডাক-চিৎকারে পরিবারসহ স্থানীয়রা এগিয়ে আসে। পরে আহত অবস্থায় লাল মিয়াকে উদ্ধার করে রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯ টার দিকে লালমিয়া মারা যান। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে নিহতের ছেলে মনোয়ার হোসেন বাদী হয়ে ৬ জনকে সুনির্দ্দিষ্ট আসামী করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহতের ছেলে মনোয়ার জানান, ঘটনার দিন আমরা কেউ বাড়ি ছিলাম না আর এ সুযোগে আমার বাবাকে একা পেয়ে পরিকল্পিতভাবে সালাউদ্দিন ও জাকির হামলা করে হত্যা করেছে। আমি এ হত্যা কান্ডের বিচার ও আসামীদের ফাসি চাই।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, থানায় ৬ জনকে আসামী করেহত্যার অভিযোগে মামলা নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments