বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

বগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

কাগজ প্রতিনিধি: বগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে র‌্যাব-১২ সদস্যরা শনিবার রাতে শহরের চকলোকমান এলাকা থেকে শফিকুল ইসলাম টগর (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তিনি ওই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে শনিবার রাতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
র‌্যাব সদস্যরা জানান, গ্রেফতার শফিকুল ইসলাম টগর স্থানীয় একটি গ্যারেজে কাজ করে। তার ছেলে পেশায় একজন মিস্ত্রি। কাজের প্রয়োজনে সে প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয় আর ফেরে রাত ১০টার দিকে। তার পুত্রবধূ ৮/১০ বছরের এক কন্যাকে নিয়ে বাড়িতেই থাকে। একই বাড়িতে থাকার কারণে পুত্রবধূর দিকে কুদৃষ্টি পড়ে লম্পট শ্বশুরের। এরই এক পর্যায়ে গত ১৬ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে সে তার পুত্রবধূর ঘরে ঢোকে এবং তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই ঘটনার পর ধর্ষিতা নারী মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত হয়ে পড়ে। এজন্য তিনি চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হওয়ার পর পর ২৩ ফেব্রুয়ারি বগুড়া র‌্যাব ক্যাম্পে গিয়ে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই নারীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর র‌্যাব বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এস এম জামিল আহমেদের নেতৃত্বে একটি দল শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে শফিকুলকে গ্রেফতার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments