মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

মাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

কাগজ প্রতিনিধি: মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাহেব আলী মাতুব্বর নামে এক নেতা নিহত হয়েছন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার সকালে মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাহেব আলী মাতুব্বর কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন গ্রুপের সঙ্গে সাহেব আলী মাতুব্বর গ্রুপের বিরোধ চলে আসছিল। বুধবার সকালে আনন্দ বাজার এলাকায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে সাহেব আলী মাতুব্বরকে কুপিয়ে আহত করে চেয়ারম্যানের লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সাহেব আলীর অবস্থার অবনতি হলে দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় কালিকাপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments